প্রচ্ছদ > খেলা > ক্রিকেট

অন্তত ৩৬ রান পেরিয়েছে, ভারতকে খোঁচা ভনের

article-img

সুযোগ পেলেই ভারতকে খোঁচা মারতে ভোলেন না মাইকেল ভন। আজ দুর্দান্ত এক সুযোগ পাওয়ার কী করে ভোলেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক। তাই তো ভারতকে নিয়ে বিদ্রুপ করতে ছাড়লে না তিনি। তার সঙ্গে খোঁচা মারতে যোগ দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়াও।

বেঙ্গালুরু টেস্টে নিউজিল্যান্ডের বিপক্ষে ৪৬ রানে অলআউট হয়ে বিব্রতকর রেকর্ড গড়েছে ভারত। দেশের মাঠে সর্বনিম্ন রানের রেকর্ড গড়েছে তারা। আগের সর্বনিম্ন ছিল ৭৫ রান, ১৯৮৭ সালে দিল্লিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। ভারত প্রথম ইনিংসে অল্প রানে অলআউট হতেই সামাজিক মাধ্যমে খোঁচা মেরেছেন ভন।

ভারতকে বিদ্রুপ করতে গিয়ে অতীত ইতিহাসও টেনেছেন ভন। সামাজিক মাধ্যমে নিজের করা পোস্টে বোঝাতে চেয়েছেন অন্তত ৩৬ রান পার করেছে ভারত। এই স্কোরটা হচ্ছে ভারতের ইতিহাসে টেস্টে ক্রিকেটে সর্বনিম্ন রানের স্কোর। অস্ট্রেলিয়ার কাছে অ্যাডিলেডে ভারতের এই বিব্রতকর রেকর্ড টেনে ইংল্যান্ডের সাবেক ব্যাটার লিখেছেন, ‘ভারতীয় সমর্থকেরা উজ্জ্বল দিকটার দিকেও তাকান, কমপক্ষে ৩৬ রান তো পেরিয়েছে।

’ সঙ্গে হাসির দুটি ইমোজি ব্যবহার করেছেন তিনি।

ইংল্যান্ডের ৬০ বছরের অপেক্ষা ঘোচাতে চান টুখেল

অন্যদিকে ক্রিকেট অস্ট্রেলিয়াও সামাজিক মাধ্যমে ভারতকে খোঁচা দিয়েছে। অ্যাডিলেডে ভারতকে ৩৬ রানে অলআউট করার ভিডিও প্রকাশ করে লিখেছে, ‘৩৬ রানে অলআউট হওয়ার নতুন কি ৪৬ রানে অলআউট?’